বাবার সামনে দুই ছেলেকে কুপিয়ে হত্যার বিচার দাবিতে মানববন্ধন

News & Event

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বাবার সামনে দুই ছেলেকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। মঙ্গলবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গা পৌরসভার সামনে ঘণ্টাব্যাপী এসব কর্মসূচি পালন করেন তারা।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন- বাহার রাশেদ, নিহত রাকিবের মা রাবি বেগম, বোন বিউটি বেগম, বারি মাতুববর, মো. সাবুল শেখ প্রমুখ।

বক্তারা অবিলম্বে খুনিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়। পৌরসভার সামনে থেকে বের হয়ে মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়।

গত ২৪ আগস্ট মাছ ধরাকে কেন্দ্র করে ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের হাওলি গঙ্গাধরদী গ্রামের গিয়াস মাতুব্বরের দুই ছেলে শামীম মাতুব্বর (২৫) ও রাকিব মাতুব্বরকে (২০) কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা।

গিয়াস মাতুব্বর বলেন, ‘মাছ ধরাকে কেন্দ্র করে ওরা আমার দুই ছেলেকে আমারই সামনে কুপিয়ে হত্যা করেছে। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার দাবি, আমি যেন আমার দুই ছেলে হত্যার বিচার পাই।’

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, ‘এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহত দু’জনের ভাই বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *